শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীর দাগনভূঞায় গ্রাহকের অর্ধকোটি টাকা নিয়ে উধাও ‘সকস বাংলাদেশ
Published : Thursday, 4 March, 2021 at 7:07 PM

 ফেনী প্রতিনিধি ॥
ফেনীর দাগনভূঞায় অসহায় ও হতদরিদ্র শত শত গ্রাহকের কোটি টাকা মেরে উধাও হয়ে গেছে ‘সকস বাংলাদেশ’ নামের একটি এনজিও। মোটা অঙ্কের ঋণের প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয় এনজিওটি। ফলে জীবনের সঞ্চয় হারিয়ে গ্রাহকরা এখন দিশেহারা হয়ে বিভিন্ন জনের দ্বারে দ্বারে ঘুরছেন। এমন ঘটনায় বুধবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে গিয়ে প্রতিষ্ঠানটি সিলগালা করে দিয়েছে।

ভুক্তভোগীদের অভিযোগ, উপজেলা পরিষদ সংলগ্ন স্বপন হোটেল নামের একটি ভবনের দ্বিতীয় তলায় অফিস ভাড়া নিয়ে কার্যক্রম শুরু করে ‘সকস বাংলাদেশ’ নামে ভুয়া একটি এনজিও। অফিস কর্তৃপক্ষ সহজ শর্তে ঋণ দেওয়ার কথা বলে ১০, ২০, ৫০ হাজার টাকা করে সঞ্চয় নেয়। এক পর্যায়ে তারা বুধবার (৩ মার্চ) ঋণ নিতে এসে দেখেন অফিসে তালা ঝুলছে। প্রতারকরা রাতেই গ্রাহকদের টাকা ও অফিসের মালামাল নিয়ে লাপাত্তা হয়ে যায়। একপর্যায়ে হাসিনা মমতাজ নামে এক ভুক্তভোগী থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

পুলিশ প্রতারকদের শনাক্ত করাসহ টাকা লেনদেনের বিষয় খতিয়ে দেখছে বলে জানান উপ পরিদর্শক আরিফ হোসেন। এদিকে বুধবার  ক্ষুব্ধ গ্রাহকরা মানববন্ধন ও বিক্ষোভ করেছেন। উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার তানিয়া বলেন, গ্রাহকদের অভিযোগ  পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রতিষ্ঠানটি সিলগালা করে দিয়েছি। এসময় ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন তিনি।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি