বুধবার, ২১ এপ্রিল, 2০২1
দলবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 2 March, 2021 at 8:56 AM

নরসিংদীতে এক তরুণীকে দলবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি আরিফ মিয়া(২৫)কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। সোমবার (১ মার্চ) বিকেলে নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন বালুরচর পূর্বপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সোমবার সন্ধায় র‌্যাব-১১ নরসিংদী ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। গ্রেপ্তারকৃত আরিফ মিয়া (২৫) মাধবদী থানাধীন বালুরচরের জসিম উদ্দিনের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সোমবার বিকেল ৪টার দিকে গণধর্ষণ মামলার প্রধান আসামি আরিফ মাধবদী থানাধীন বালুরচর পূর্বপাড়ায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী ক্যাম্প এর কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহ মো. মশিউর রহমান, পিপিএম এর নেতৃত্বে একটি আভিযানিক দল অভিযান চালায়। অভিযান চালানোর পর বিকেল সোয়া ৪টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১টি মোবাইল ফোন ও ৭ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। আসামিকে পরবর্তী আইনগত ব্যবস্থার জন্য নরসিংদী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নরসিংদী সদর হাসপাতালে অসুস্থ মাকে দেখে রিকশাযোগে মাধবদী থানাধীন বালুরচরে নিজ বাড়িতে ফেরার পথে শালিধা ঈদগাহ মাঠের সামনে পৌঁছালে পূর্বে থেকে ওৎ পেতে থাকা আরিফসহ ৭ জন ওই তরুণীকে জোরপূর্বক ধরে নিয়ে যায়। পরে তাকে ভয়ভীতি দেখিয়ে ঈদগাহ্ মাঠের দক্ষিণ-পূর্ব পাশে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে হাত পা বেঁধে পালাক্রমে ধর্ষণ করে ফেলে রেখে চলে যায়। পরে রাতে নরসিংদী মডেল থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করা হয়।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি