বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, 2০২4
পরশুরামে ফের চার দোকান চুরি
Published : Monday, 1 March, 2021 at 7:51 PM

ফেনী প্রতিনিধি ॥
পরশুরাম বাজারে একরাতে ফের চার দোকানে চুরির ঘটনা ঘটেছে। শনিবার মধ্যরাতে পরশুরাম বাজারের বিভিন্ন স্থানে চুরির এসব ঘটনা ঘটেছে। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। পরশুরাম বাজারের কলেজ রোডের ‘মোবাইল জোন’ এর স্বত্ত্বাধিকারী রেজাউল করিম জানান, তার দোকানে সার্টারের তালা ভেঙে ২৫টি স্মার্টফোন, ১৫টি ১১১০ মডেলের ও ১৪টি ৩৩১০ মডেলের নরমাল ফোন নিয়ে যায় চোরের দল। এতে তার প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে। একই সময় ‘রাব্বি ট্রেডার্স’ এর স্বত্বাধিকারী পরশুরাম পৌর আওয়ামী লীগের সভাপতি শহিদ খোন্দকারের দোকানে তালা ভেঙে বিপুল পরিমাণ মালামাল নিয়ে গেছে। এর আগেও পরশুরামে বিভিন্ন স্থানে থেকে কয়েকটি সিএনজি, মোটরসাইকেল চুরি, দোকান, সরকারি কর্মকর্তার মোটর সাইকেল, মোবাইল, গরু ও কমিউনিটি সেন্টারের পানির মোটর, ক্রোকারিজ মাল, বৈদ্যুতিক পাখা, সিএনজির ব্যাটারি সহ উল্লেখযোগ্য কয়েকটি চুরির ঘটনা ঘটেছে। চুরি রোধে ব্যবসায়ীরা বাজার নাইড গার্ড জোরদার সহ পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি