শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
অবসরের আগেই নির্বাচকের দায়িত্বে রাজ্জাক
Published : Thursday, 28 January, 2021 at 9:13 PM

ক্রীড়া ডেস্ক ॥
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নির্বাচক প্যানেলে যোগ হলেন আব্দুর রাজ্জাক। জাতীয় দল থেকে অবসর না নিলেও বেশ কয়েক বছর ধরেই রয়েছেন দলের বাইরে। তবে নিয়মিত খেলে যাচ্ছেন ঘরোয়া লিগে। লম্বা সময় ধরে গুঞ্জন চলছে জাতীয় দলের নির্বাচকের দায়িত্বে দেখা যেতে পারে এই বাঁহাতি অফ-স্পিনারকে। সেটা অবশেষে সত্য হলো। জাতীয় দলের দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশারের প্যানেলে যুক্ত হয়েছেন আব্দুর রাজ্জাকও।
বুধবার বিসিবির অনলাইন সভায় নেয়া হয়েছে এই সিদ্ধান্ত। এছাড়া দ্রুত ঘরোয়া ক্রিকেট শুরুর ব্যাপারেও সিদ্ধান্ত নেয়া হয়েছে। ২০০৬ সালে টেস্ট অভিষেক হওয়া আব্দুর রাজ্জাক সবশেষ টেস্ট খেলেছেন ২০১৮ সালে শ্রীলঙ্কার বিপক্ষে। লম্বা এই ক্যারিয়ারে মাত্র ১৩টি টেস্টে নিয়েছেন ২৮টি উইকেট। ওয়ানডে ক্যারিয়ারের শুরু ২০০৪ সালে। এ পর্যন্ত ১৫৩ ম্যাচে উইকেট নিয়েছেন ২০৭টি। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ৩৪ ম্যাচে নিয়েছেন ৪৪টি উইকেট।
সমৃদ্ধ প্রথম শ্রেণির ক্রিকেটে ১৩৭ ম্যাচে আব্দুর রাজ্জাকের উইকেট সংখ্যা ৬৩৪টি। সবশেষ ম্যাচ খেলেছেন মোহামেডানের হয়ে ঢাকা প্রিমিয়ার লিগে শাইনপুকুরের বিপক্ষে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি