শুক্রবার, ০৫ মার্চ, 2০২1
বিমানবন্দরে স্বর্ণ-আইফোনসহ ‘চোরাকারবারি’ আটক
হাজারিকা অণলাইন ডেস্ক
Published : Thursday, 28 January, 2021 at 9:41 AM

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৫০ লাখ টাকা সমমূল্যের স্বর্ণালঙ্কার, আইফোন ও ল্যাপটপসহ আশিকুল ইসলাম (৩২) নামের এক চোরাচালান চক্রের সদস্যকে আটক করেছে বিমানবন্দর আমর্ড পুলিশ (এএপি)। বুধবার বিমানবন্দরের ৩২ নম্বর আগমনী টার্মিনালের আউট গেটের পার্কিংয়ের পশ্চিম পাশের কাটবাদাম গাছের নিচ থেকে তাকে আটক করা হয়। এএপির পক্ষ থেকে জানানো হয়, আশিকুলের গতিবিধি সন্দেহজনক হওয়ায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে এএপি অফিসে নেয়া হয়। সেখানে তিনি সন্দেহজনক কথাবার্তা বলতে থাকেন। এক পর্যায়ে তল্লাশি করে আশিকুলের কাধে থাকা একটি কালো রংঙের ব্যাগ থেকে ২৮ লাখ টাকা মূল্যের চারটি গোল্ডবার উদ্ধার করা হয়। এছাড়া ২১ লাখ টাকা মূল্যের ৩০৫ গ্রাম ওজনের ২৪টি চুরি, ১ লাখ ২০ হাজার টাকা মূল্যের ১টি আইফোন, ১ লাখ টাকা মূল্যের দুটি ল্যাপটপ, একটি অ্যন্ড্রয়েড এবং একটি বাটন ফোনসেট উদ্ধার করা হয়েছে। এসব পণ্যের আনুমানিক বাজারমূল্য ৫০ লাখ ২৮ হাজার ৫০০ টাকা। পণ্যগুলোর কোনো বৈধ কাগজ পত্র দেখাতে পারেননি আটক আশিকুল। উদ্ধার স্বার্ণালংকার, ল্যাপটপ ও মোবাইল ফোন বিমানবন্দরের কাস্টমস কর্তৃপক্ষের জিম্মায় দেয়া হয়েছে।

এ বিষয়ে এএপির অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, আশিকুল স্বর্ণ, ল্যাপটপ, মোবাইল ফোন চোরাচালান চক্রের সদস্য। দীর্ঘদিন থেকে তিনি চোরাচালানে জড়িত। উদ্ধার করা মালমাল বিভিন্ন দেশ থেকে অজ্ঞাতনামা যাত্রীর মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে বাংলাদেশে আনেন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি