শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
মুখে রুমাল বেঁধে মেয়র প্রার্থীর স্ত্রীর ওপর হামলা
Published : Monday, 25 January, 2021 at 10:56 PM

স্টাফ রিপোর্টার:
বরগুনা পৌরসভার স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান মেয়র শাহাদাত হোসেনের (জগ) নির্বাচনী প্রচারণায় হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় তার স্ত্রী হেনারা বেগম (৪৫), ইভা মনি (২০) ও তামান্না লাবনীসহ (২৪) তিন নারী আহত হয়েছেন।
রোববার (২৪ জানুয়ারি) দুপুরে বরগুনা প্রেসক্লাব সড়কে এ ঘটনা ঘটে। এছাড়াও শহরের বিভিন্ন স্থানে জগ প্রতীকের প্রচার মাইক ভাংচুরের অভিযোগ উঠেছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর কর্মী ও সমর্থকদের বিরুদ্ধে।
হামলার শিকার স্বতন্ত্র মেয়র প্রার্থীর স্ত্রী হেনারা বেগম জানান, প্রতিদিনের মতো বর্তমান পৌর মেয়র মো. শাহাদাত হোসেনের পক্ষে প্রচারণার জন্য পৌর সুপার মার্কেটের ব্যবসায়ীদের কাছে যান। বোনের দুই মেয়ে ইভা মনি ও তামান্না লাবনীসহ আরো কয়েকজন নারী সমর্থক নিয়ে প্রেসক্লাব গলীতে গেলে মুখে রুমাল বাধা অজ্ঞাত কয়েক যুবক তাদের উপর ডিম ছুড়তে থাকেন। এসময় তারা তিন নারীকে পিটিয়ে আহত করে।
বিষয়টি দেখে জেলা ছাত্রলীগ সভাপতি যুবায়ের আদনান অনিক ও ছাত্রলীগ নেতা তানভীর হোসাইন তাদের উদ্ধার করেন।
জেলা ছাত্রলীগ সভাপতি যুবায়ের আদনান অনিক বলেন, ঘটনাস্থলে জটলা দেখে সেখানে গিয়ে জানতে পারি মেয়রের স্ত্রীসহ অন্যদের উপর কেউ ডিম ছুড়ে মারে। প্রাথমিকভাবে আমি পরিস্থিতি সামালে পুলিশকে খবর দেই। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
বরগুনার পুলিশ সুপার (সদর সার্কেল) মফিজুরর রহমান বলেন, অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি