বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, 2০২4
বাংলাদেশে না এসে টি-টেন লিগে খেলবেন পোলার্ড
Published : Sunday, 24 January, 2021 at 8:33 PM

ক্রীড়া ডেস্ক ॥
বাংলাদেশ সফরে না এলেও টি-টেন ক্রিকেট খেলার জন্য প্রস্তুত ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে অধিনায়ক কাইরন পোলার্ড। এ মাসের শেষের দিকে সংযুক্ত আরব আমিরাতের আবু ধাবিতে শুরু হচ্ছে টি-টেন টুর্নামেন্ট। পোলার্ডসহ আরো অনেক তারকা ক্রিকেটার আসন্ন আসরে খেলবেন। টি-টেন ক্রিকেটকে উত্তেজনাপূর্ণ ও রোমাঞ্চকর বলে মন্তব্য করেন পোলার্ড। এই ফরম্যাটটি তার ক্রিকেটের স্টাইলের সাথে পুরোপুরিভাবে মানানসই বলে জানান তিনি। অথচ পোলার্ড যখন টি-টেন লিগ নিয়ে ভাবছেন তখন তার দল ওয়েস্ট ইন্ডিজ বাংলাদেশ সফরে হোয়াইটওয়াশের দ্বারপ্রান্তে। প্রথম দুম্যাচ জিতে তিন ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে বাংলাদেশ। করোনাভাইরাস আতঙ্কে বাংলাদেশ সফরে আসেননি পোলার্ড। পোলার্ডসহ মোট ১২ জন খেলোয়াড় বাংলাদেশ সফর থেকে সড়ে দাঁড়ান। তবে জাতীয় দল থেকে দূরে থাকলেও, ক্রিকেট থেকে দূরে নন পোলার্ড। আবু ধাবিতে টি-টেন ক্রিকেট খেলার জন্য নিজেকে প্রস্তুত করছেন পোলার্ড। টি-টেন ক্রিকেটে ডেকান গ্লাডিয়েটর্সের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন পোলার্ড। কাইরন পোলার্ড বলেছেন, ‘সীমাহীন উত্তেজনা ও রোমাঞ্চ রয়েছে এই টি-টেন ক্রিকেটে। আমি যে ধরনের ক্রিকেটে খেলে বড় হয়েছি, তার সাথে এই ফরম্যাটের খুব বেশি পার্থক্য নই। এই ফরম্যাটে বলকে শুধু সীমানা ছাড়া করার বিষয় নয়, এটি হলো- পায়ের অবস্থান, পরিকল্পনাকে দ্রুত কাজে লাগানো। সত্যি বলতে এটি আমার সাথে মানায়। আমার অভিজ্ঞতাই প্রতিপক্ষকে বুঝতে-পড়তে আমাকে সাহায্য করবে।’ এই আসরে পোলার্ডের দলে আছেন সুনিল নারিন, ইমরান তাহির, কলিন ইনগ্রামের মত তারকারা। এছাড়াও সংযুক্ত আরব আমিরাতের বেশ কিছু তরুণ খেলোয়াড়ও আছেন। তাই আসন্ন টুর্নামেন্টে নারিন-তাহিরদের সাথে খেলতে মুখিয়ে আছেন পোলার্ড।
টি-টোয়েন্টি ক্রিকেটে ১০ হাজারের বেশি রান করা পোলার্ড, টি-টেন ক্রিকেটেও ভালো করার ব্যাপারে আশাবাদী। আবু ধাবিতে আগামী ২৮ জানুয়ারি মাঠে গড়াবে টি-টেন টুর্নামেন্ট। ফাইনাল অনুষ্ঠিত হবে ৬ ফেব্রুয়ারি।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি