বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
Published : Tuesday, 19 January, 2021 at 7:33 PM

জেলা প্রতিনিধি ॥
কুড়িগ্রামে পরকীয়ার জেরে স্ত্রী হত্যার দায়ে স্বামীকে মৃত্যু দ-াদেশ প্রদান করেছেন জেলা জজ আদালত।  আজ মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ মো. আব্দুল মান্নান এ রায় প্রদান করেন।
এ মামলার সরকারপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আব্রাহাম লিংকন পিপি জানান, বিগত ২০০৫ সালের এটি মামলা। ১৩ বছর পর রায় ঘোষণা হলো। তিনি জানান, কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার চর সাজাই নয়াপাড়া গ্রামের বকুল মিয়ার (২৫) সঙ্গে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার শাহিনা বেগমের (২০) পারিবারিকভাবে বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর থেকে বকুল তার ভাবীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ ঘটনায় তার স্ত্রী শাহিনার সঙ্গে প্রায়ই বাকবিত- হয়। এরই একপর্যায়ে ২০০৭ সালের দুই ডিসেম্বর বকুল ও তার প্ররিবারের লোকজন মিলে শাহীনাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করে। এ ঘটনার দেড় মাস পর ময়নাতদন্তের রিপোর্ট পেয়ে ২০০৮ সালের ১৬ জানুয়ারি নিহত শাহিনার বাবা শামসুল হক রাজিবপুর থানায় বকুল ও তার ভাবী নুরুন্নাহারকে আসামি করে হত্যা মামলা দায়ের করে। পরে দীর্ঘ শুনানি শেষে আদালত বকুলকে মৃত্যুদ- ও নুরুন্নাহারকে খালাসের রায় প্রদান করেন। এ মামলায় সরকারপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট আব্রাহাম লিংকন এবং আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ফখরুল ইসলাম।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি