শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
জমি বিক্রি করে স্বামীর চিকিৎসা করাতে চাওয়ায় হত্যা!
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 19 January, 2021 at 5:04 PM

জমি বিক্রি করে বাবার চিকিৎসা করাতে চাওয়ার অপরাধে রাজবাড়ীর বালিয়াকান্দিতে মাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলে ও পুত্রবধুর বিরুদ্ধে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে রাজবাড়ী মর্গে প্রেরণ করেছে। নিহতের সরলা রানী বিশ্বাস (৫৫) উপজেলার জঙ্গল ইউনিয়নের জঙ্গল নতুনপাড়া গ্রামের সুকুমার বিশ্বাসের স্ত্রী। এলাকাবাসী জানায়, উপজেলার জঙ্গল ইউনিয়নের জঙ্গল নতুনপাড়া গ্রামের সুকুমার বিশ্বাসের দুই ছেলে। একজন পার্শ্ববর্তী দেশ ভারতে বসবাস করেন। একজন বাড়িতেই থাকেন। দীর্ঘদিন ধরে সুকুমার বিশ্বাস জটিল রোগে ভুগছিলেন। ছেলেরা তার চিকিৎসা না করায় স্ত্রী সরলা রানী বিশ্বাস বাড়ির কয়েকটি গাছ বিক্রি করে স্বামীকে ভারতে নিয়ে যেতে পাসপোর্ট করে। জমি বিক্রি করতে চাইলে ছেলে বাবলু বিশ্বাস ও তার স্ত্রী সবিতা রানী বিশ্বাসের সাথে বিরোধের সৃষ্টি হয়। তাদের নামে জমি রেজিস্ট্রি করে দিতে চাপ সৃষ্টি করে। এনিয়ে গত মঙ্গলবার বাবলু ও তার স্ত্রী মিলে মাকে মারপিট করে। এ সময় আহত অবস্থায় তাকে ফরিদপুর হাসপাতালে নেওয়া হয়। সোমবার সন্ধ্যায় সরলা রানী বিশ্বাসের মৃত্যু হয়। রাতেই থানা পুলিশ লাশ উদ্ধার করে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান বলেন, এলাকার লোকজনের অভিযোগের প্রেক্ষিতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি