বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
বিয়ে না করেই প্রেমিকের সঙ্গে বসবাস করছেন ইমরান খানের সাবেক স্ত্রী
Published : Monday, 18 January, 2021 at 8:34 PM

আন্তর্জাতিক ডেস্ক ॥
ব্রিটিশ ধনকুবের জেমিমা খান। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক স্ত্রী তিনি। হঠাৎ পাকিস্তানের ক্রিকেট বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরানের স্ত্রীকে নিয়ে আলোচনা তুঙ্গে। কারণ ৪৬ বছর বয়সী এই সুন্দরী নাকি নতুন ইনিংস শুরু করেছেন। বিয়ে নয়। জেমিমা  খান ব্রিটিশ এক অভিনেতার সঙ্গে জমিয়ে প্রেম করছেন। তারা দুজনে বিয়ে না করেই একসঙ্গে বসবাস করছেন!
তার এই অভিনেতা প্রেমিক হলেন পিটার মর্গান। এই প্রেম নিয়ে বিস্মিত ‘দ্য ক্রাউন’- হিট সিরিজের লেখিকা ও অভিনেত্রী জিলিয়ান এন্ডারসন।
জানা গেছে, কিছু দিন আগেই পিটার মর্গানের সঙ্গে  তার ছাড়াছাড়ি হয়েছে। এর মধ্যেই জেমিমা খানের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মর্গান।
উল্লেখ্য, এক্স-ফাইল সিরিজে অভিনয় বিশ্ব খ্যাতি লাভ করেছিলেন জিলিয়ান এন্ডারসন (৫২)।  পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে বিবাহিত জীবনে এ দুই সন্তানের মা হন তিনি। ইমরান খানের সঙ্গে সংসার করার ৯ বছর পর ১৯৯৫ সালে তাদের বিচ্ছেদ হয়।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি