শুক্রবার, ০৫ মার্চ, 2০২1
পৌর নির্বাচন: ফেনীর দাগনভূঁঞায় সহিংসতায় গুলিবিদ্ধ ১, আহত ৪
Published : Sunday, 17 January, 2021 at 7:57 PM

স্টাফ রিপোর্টার:
ফেনীর দাগনভূঁঞা পৌরসভা নির্বাচনে বোমা বিস্ফোরণ ও সহিংসতায় ১ জন গুলিবিদ্ধ ও ৪ জন আহত হয়েছেন। আজ শনিবার সকালে ভোটগ্রহণের সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শাহীন (২০) নামে গুলিবিদ্ধ এক যুবককে ফেনী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, পৌরসভার ৮নং ওয়ার্ডে আওয়ামী লীগের দলীয় কাউন্সিলর প্রার্থী সালাউদ্দিন রুবেলের ৬ জন এজেন্টকে গনিপুর কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়। এসময় বিদ্রোহী প্রার্থী জিয়াউল হকের সমর্থকরা সহিংসতার ঘটনা ঘটায়। তারা একটি ককটেল বিস্ফোরণ করে ভোটারদের ছত্রভঙ্গ করে দেয় এবং গুলিবর্ষণ করে।
হামলায় শাহীন নামে একজন গুলিবিদ্ধ ও ৪ জন আহত হয়েছেন বলে কাউন্সিলর প্রার্থী রুবেল জানান। দাগনভূঁঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। দ্বিতীয় ধাপে দেশের ৬০টি পৌরসভায় ভোটগ্রহণ চলছে। শনিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে চলবে একটানা বিকেল ৪টা পর্যন্ত।দ্বিতীয় ধাপের ৬০টির মধ্যে ২৮টি পৌরসভায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ চলছে।
৬০টি পৌরসভায় ভোটকেন্দ্র রয়েছে ১ হাজার ৮০টি। মোট ভোটার সংখ্যা ২২ লাখ ৪০ হাজার ২৬২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১১ লাখ ৮ হাজার ৪৩১ জন এবং নারী ভোটার ১১ লাখ ৩১ হাজার ৮৩১ জন।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি