শুক্রবার, ০৫ মার্চ, 2০২1
ফেনীর দাগনভূঞা পৌর নির্বাচনে ককটেল বিস্ফোরণ, আহত ৩
Published : Saturday, 16 January, 2021 at 6:00 PM, Update: 16.01.2021 6:08:38 PM

ফেনী প্রতিনিধি ॥ 
ফেনীর দাগনভূঞা পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ডের গনিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে এক পুলিশ, এক আনসার সদস্য ও স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থীর এক সমর্থক আহত হয়েছেন। এছাড়া এ নির্বাচনে কাউন্সিলর প্রার্থীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। কাউন্সিলর প্রার্থীরা সরকার দলীয় সমর্থিত প্রার্থীর বিরুদ্ধে মারধর করে বাড়িঘরে আটক রাখার অভিযোগ করেন। তারা বলেন, রাতে বহিরাগত সন্ত্রীরা বাড়ি-ঘরে হামলা করে বোমা বিস্ফোরণ করে আতঙ্ক সৃষ্টি করে।

দাগনভূঞা পৌরসভায় ২৪ হাজার ২৫৩ জন ভোটার রয়েছে। এর মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ৫৬৬ জন ও নারী ভোটার ১২ হাজার ৫৬ জন। নির্বাচনে ১৩টি কেন্দ্রে ১৩ জন প্রিজাইডিং অফিসার ও ৭৩ জন সহকারী প্রিজাইডিং অফিসার দায়িত্ব পালন করছেন। প্রতিকেন্দ্রে দুইজন করে মোট ১৪৬ জন পোলিং অফিসার আছেন। প্রতিটি ভোট কক্ষে একটি করে ৭৩টি ইভিএম মেশিন রয়েছে। এছাড়াও প্রতিটি কেন্দ্রে একটি করে মোট ১৩টি অতিরিক্ত ইভিএম মেশিন থাকবে।

এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন- আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী ওমর ফারুক খান, বিএনপি সমর্থিত প্রার্থী কাজী সাইফুল রহমান স্বপন, জাতীয় পার্টির বিনোদ বিহারী ভৌমিক ও স্বতন্ত্র প্রার্থী তারেক আজিজ খানসহ চার মেয়র প্রার্থী। ইতোমধ্যে তিন নারী ও চার পুরুষ কাউন্সিলর বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। পাঁচটি ওয়ার্ডে ১৪ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে ভোট অনুষ্ঠিত হয়।
আরও খবর


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি