বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, 2০২1
ছোট ভাই, চাচা ও শ্যালকের হাতে ব্যবসায়ী খুন
হাজারিাক অনলাইন ডেস্ক
Published : Wednesday, 13 January, 2021 at 8:22 PM

জমি-জমা ও টাকা নিয়ে বিরোধে আপন ছোট ভাই, চাচা ও শ্যালকের হাতে নৃশংসভাবে খুন হয়েছেন বগুড়ার শেরপুরের ইটালী গ্রামের ব্যবসায়ী ফরিদুল ইসলাম (৪৮)। আজ বুধবার বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম তার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে হত্যাকাণ্ডের ঘটনা ও আসামি গ্রেপ্তার বিষয়ে অবগত করেন। গত ৫ জানুয়ারি হত্যাকাণ্ড সংঘটিত হওয়ার ৭ দিনের মাথায় পুলিশ এ ঘটনায় জড়িত ৫ জনকে গ্রেপ্তার করেছে।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, নিহত ফরিদুল ইসলাম এর মায়ের জমি-জমা নিয়ে তার ভাইদের সাথে এবং টাকা নিয়ে সৎ শ্যালকের সাথে বিরোধ সৃষ্টি হয়। ভাই ও সৎ শ্যালক মিলে তাকে হত্যার পরিকল্পনা করে। ৫ জানুয়ারি সন্ধ্যায় ফরিদুলকে তার বাসভবনে বটি ও চাকু দিয়ে কুপিয়ে হত্যা করে।
এ ঘটনায় থানায় অজ্ঞাতদের আসামি করে মামলা করে নিহত ফরিদুলের স্ত্রী ইসমত আরা। পুলিশ তদন্ত করে প্রথমে ফরিদুলের শ্যালক ওমর ফারুক (৩৫) ও তার স্বীকারোক্তিতে ১৩ জানুয়ারি ভোরে ৪ জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তাররকৃত অন্যরা হলো: নিহত ফরিদুলের ভাতিজা ফারুক আহম্মেদ (৩০), ছোটভাই জিয়াউর রহমান জিয়া (৪০) ও তার স্ত্রী শাপলা খাতুন (৩৫) এবং চাচা আব্দুর রাজ্জাক (৫৮)। পুলিশ সুপার আরো জানান, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি