বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, 2০২1
ফেনীতে অপহরণের তিনদির পর কিশোরী উদ্ধার
Published : Wednesday, 13 January, 2021 at 7:46 PM

 ফেনী প্রতিনিধি ॥
দাগনভূঞায় অপহরণের তিনদির পর অপহৃত মাদ্রাসা ছাত্রী এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে দাগনভূঁঞা জিরো পয়েন্ট থেকে অপহরণকারী রবিউল ইসলাম (২০) ও তার ভাই আব্দূল মতিনকে (৩৫) গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার রবিউল ও আব্দুল মতিন উপজেলার সদর ইউনিয়নের উত্তর চন্ডিপুর মৌলভী বাড়ির আব্দুর রাজ্জাকের ছেলে।  পুলিশ জানায়, স্থানীয় একটি মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রীকে (১৩ বছর বসয়ী ) প্রেমের প্রস্তাব ও বিয়ের অঙ্গিকার করে উপ্তক্ত করতো উত্তর চন্ডিপুর গ্রামের রবিউল ইসলাম। গত ৯ জানুয়ারি বিয়ে প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে কিশোরীটিকে বাড়ি থেকে ডেকে চট্টগ্রাম নিয়ে যায় রবিউল ইসলাম। পরে ভিকটিমের মা বাদি হয়ে ৫ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করে।

অপহরণকারী রবিউল ইসলাম ও তার ভাই আব্দূল মতিনকে গ্রেপ্তার করে পুলিশ।  পুলিশ আরো জানায়, প্রাথমিক তদন্তে আসামীদের ও ভিকটিমকে জিজ্ঞাসাবাদে আসামীদের মামলার ঘটনার সাথে জড়িত থাকার তথ্য প্রমান পেয়েছে পুলিশ। আসামীদের বিরুদ্ধে মামলা তদন্ত ও পলাতক আসামীদের গ্রেপ্তার অব্যাহত রয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন।
  দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহাম্মেদ জানান, গ্রেপ্তারের পর দুইজন আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি