শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
একসঙ্গে বিষপান করে মৃত্যুর কোলে ঢলে পড়ল প্রেমিক যুগল
Published : Wednesday, 13 January, 2021 at 7:43 PM

জেলা প্রতিনিধি ॥
পটুয়াখালীর রাঙ্গাবালীতে প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় বিষপানে আত্মহত্যা করেছে এক প্রেমিক যুগল। মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় রাঙ্গাবালী থেকে ট্রলারযোগে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসার পথে তাদের মৃত্যু হয়। স্থানীয় সূত্রে জানা গেছে, রাঙ্গাবালীর বড় বাইজদা ইউনিয়নের টুঙ্গিবাড়িয়া গ্রামের জহির প্যাদার ছেলে রাজিব (১৭)। প্রেমিকা রাবেয়া (১৫) একই গ্রামের রিপন হাওলাদারের মেয়ে। স্থানীয় কাটাখালী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল তারা।
স্থানীয় বাসিন্দা মো. আবুল প্যাদা জানান, রাজিব ও রাবেয়া একই ক্লাসে পড়ার সূত্রে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি দুই পরিবারের মধ্যে জানাজানি হলে তারা তাদের সম্পর্ক মেনে নেবে না বলে জানায়। মঙ্গলবার সন্ধ্যার পর তারা দু’জনেই রাবেয়ার বাড়ির কাছের নির্জন স্থানে বসে বিষপান করে। পরে তারা দুজনে অজ্ঞান হয়ে পড়লে স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষণিক রাঙ্গাবালী থেকে ট্রলারযোগে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসার পথে তাদের মৃত্যু হয়।
কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা. শাকুরুজ্জামান জানান, বিষপান করা দু’জনের হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে। কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি