বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, 2০২1
বরগুনায় বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগ থেকে বহিষ্কার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Wednesday, 13 January, 2021 at 4:58 PM

বরগুনা পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে মেয়র প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করায় বরগুনা পৌর আওয়ামী লীগের সাধারণ  সম্পাদক বর্তমান পৌর মেয়র মো. শাহাদাত হোসেনকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দল থেকে বহিষ্কার করা হয়েছে।  ২০১৫ সালের পৌর নির্বাচনেও শাহদাত হোসেন দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়ে মেয়র পদে নির্বাচন করে বিজয়ী হন। ওই বছরও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে বহিষ্কার করা হয়েছিল। গতকাল মঙ্গলবার রাতে বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত অমান্য করে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশ নিচ্ছেন শাহাদাত হোসেন।

কেন্দ্রীয় নির্দেশনায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেনকে দলের সকল পদ থেকে বহিষ্কার করা হয়েছে। আজ থেকে আওয়ামী লীগের সাথে তার কোন রাজনৈতিক ও সাংগঠনিক সম্পর্ক নেই। পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিদ্রোহী মেয়র প্রার্থী শাহাদাত হোসেন গণমাধ্যমকে বলেন, সাংগঠনিক নিয়ম অনুসারে দল থেকে বহিষ্কৃত হয়েছি। বঙ্গবন্ধু আর জননেত্রী শেখ হাসিনাকেও তো আর আমার মন থেকে বহিষ্কার করা যাবেনা। জনগণের ভালোবাসার কাছে পরাজিত হয়েই নির্বাচন করতে বাধ্য হচ্ছি।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি