শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
গুলশানে আরব আমিরাতের ভিসা সেন্টারে বিস্ফোরণ, নিহত ১
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Wednesday, 13 January, 2021 at 4:40 PM

রাজধানীর গুলশানে এনসিসি ভবনের সামনে আরব আমিরাতের ভিসা সেন্টারে হঠাৎ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন। পুলিশ ও ফায়ার সার্ভিস বলেছে, ভবনটির কেন্দ্রীয় শীতাতপনিয়ন্ত্রণ যন্ত্রে (এসি) এই বিস্ফোরণ হয়। ভবনের ছাদ থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। বিস্ফোরণের পর সৃষ্ট আগুনে পাঁচজন দগ্ধ হয়েছেন।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণকক্ষের কর্তব্যরত কর্মকর্তা রাসেল শিকদার বলেন, বেলা দুইটার দিকে বিস্ফোরণের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে যায়। তবে স্থানীয়ভাবে এর আগেই আগুন নিভিয়ে ফেলা হয়।  পরে ১৪ তলা ভবনের সেন্ট্রাল এসি ব্যবস্থার কন্ট্রোল রুমে (ভবনের ছাদে) গিয়ে একজনের মরদেহ পাওয়া যায়। কন্ট্রোল রুম থেকে সংঘটিত বিস্ফোরণে তিনি মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে।
গুলশান থানার পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম বলেন, ভবনটিতে হঠাৎ এসির বিস্ফোরণে ভবনের নিচতলায় ভিসা সেন্টারে আগুন লাগে। এতে ভবনে কর্মরত পাঁচ কর্মকর্তা–কর্মচারী আহত হন। তাদের উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি