শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে অপহরণ মামলায় চেয়ারম্যান জানে আলম রিমান্ডে
Published : Tuesday, 5 January, 2021 at 7:16 PM

ফেনী প্রতিনিধি:
ফেনীতে ঠিকাদার অপহরণ মামলায় শর্শদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগ সহ-সভাপতি জানে আলম দুলালকে এক দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত। মঙ্গলবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসাইনের আদালতে তাকে হাজির করা হয়। এসময় তাকে জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদন্ত কর্মকর্তা ও জেলা গোয়েন্দা পুলিশের এসআই জসিম উদ্দিনের ৫ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ মামলায় গ্রেফতার হওয়া অপর আসামি মো. রাসেল হোসেনের এক দিনের রিমান্ডে নেয়ার অনুমতি পান তদন্ত কর্মকর্তা। এর আগে গ্রেফতার হওয়া সম্রাট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। প্রসঙ্গত, ঠিকাদারকে অপহরণ মামলায় গত ৩১ ডিসেম্বর জানে আলমকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এসময় তার কাছ থেকে লাইসেন্সকৃত একটি শটগান ও তার ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

আদালত সূত্রে জানা যায়, জানে আলমের বিরুদ্ধে জেলা প্রশাসনে গ্রাম পুলিশের (চৌকিদার-দফাদার) পোশাক সরবরাহের দরপত্র জমা দিতে আসা খলিলুর রহমান নামে এক ঠিকাদারকে অপহরণের অভিযোগ রয়েছে। এ ঘটনায় খলিলুর রহমান বাদি হয়ে ইউপি চেয়ারম্যান জানে আলম দুলালসহ ৫ জনের নাম উলে­খ করে এবং আরও দুই-তিন জনকে অজ্ঞাতপরিচয় আসামি করে ফেনী মডেল থানায় মামলা করেন।
মামলার অন্য চার আসামি শফিকুল ইসলাম সম্রাট, মো. সালাউদ্দিন (২০), কামরুল হাসান সাব্বির ও মো. রাসেল হোসেন কারাগারে রয়েছেন। এদের মধ্যে সম্রাট আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি