মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
কাজীর প্রস্তাবে রাজি না হওয়ায় সর্বনাশ তরুণীর
Published : Thursday, 3 December, 2020 at 8:59 PM

জেলা প্রতিনিধি ॥
ঢাকার ধামরাইয়ে পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে ইউসুফ আলী নামের এক কাজীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  বৃহস্পতিবার দুপুরে পৌরসভার চ-াইল এলাকা থেকে অভিযুক্ত কাজী ইউসুফ আলীকে গ্রেপ্তার করা হয়। তিনি দীর্ঘদিন ধরে ওই এলাকায় বাসা ভাড়া নিয়ে কাজীর কাজ করতেন।
ভুক্তভোগীর বরাত দিয়ে পুলিশ জানায়, পোশাক শ্রমিক ওই ভুক্তভোগী নারীর স্বামীর সঙ্গে প্রায় এক বছর আগে বিবাহ বিচ্ছেদ হয়। পরে প্রায় আট থেকে নয় মাস আগে ওই নারী এক লাখ টাকা দেনমোহর ধার্য করে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ে সম্পন্ন হওয়ার পর বিয়ে সম্পাদনকারী কাজী কাবিননামা বৃদ্ধি করার প্রলোভন দেখায়। পরে গেলো ৯ নভেম্বর সন্ধ্যায় ভুক্তভোগীকে কাবিন নামা এক লাখ থেকে তিন লাখ টাকা বাড়িয়ে দেওয়ার কথা বলে বাসায় ডেকে নেন। পরে অনৈতিক প্রস্তাব দিলে রাজি না হওয়ায় জোরপূর্বক ধর্ষণ করে।
পরে ভুক্তভোগী ওই নারী থানায় অভিযোগ দায়ের করলে আজ দুপুরে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।
এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক সাইদুজ্জামান বলেন, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আজ আদালতে পাঠানো হবে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি