মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
Published : Thursday, 3 December, 2020 at 8:54 PM

জেলা প্রতিনিধি ॥
পটুয়াখালীর কলাপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানাকে গ্রেপ্তার করেছে মহিপুর থানা পুলিশ। কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের শেখ জামাল সেতুর চেকপোস্ট থেকে ১৩ পিস ইয়াবাসহ গতকাল বুধবার মধ্য রাতে তাকে গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার কলাপাড়া সিনিয়র তাকে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেয়া হয়।
ছাত্রলীগ নেতা জুয়েল এর আগেও চাঁদাবাজি মামলায় সহযোগীসহ গ্রেপ্তার হয়েছিলো। ওই ছাত্রলীগ নেতা কলাপাড়া পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকার শেখ কামাল সেতুর নিচে সরকারি জায়গায় নিজস্ব একটি অফিস খুলে এলাকায় বিভিন্ন অপকর্ম করে বেড়াচ্ছে বলে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি নিশ্চিত করেছেন।
এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক মো. ইকবাল হোসেন ভূইয়া জানান, কলাপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুলে রানার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, ১৩ পিস ইয়াবাসহ আটক জুয়েল রানাকে গ্রেপ্তার দেখিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি