মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
বাংলাদেশে ঢুকে মাছ ধরার সময় ভারতীয় ১৭ জেলে আটক
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 3 December, 2020 at 8:44 AM

অবৈধ অনুপ্রবেশ করে মাছ শিকারের অপরাধে ১৭ ভারতীয় জেলেকে আটক করা হয়েছে। বুধবার (২ ডিসেম্বর) ভোরে বঙ্গোপসাগর এলাকা থেকে তাদের আটক করে কোস্টগার্ড মোংলা সদর দফতর (পশ্চিম জোন)। কোস্টগার্ডের অপারেশন কর্মকর্তা লেফট্যানেন্ট শাহারিয়ার আলম এ তথ্য জানান।
এ সময় জেলেদের ব্যবহৃত ‘এফ বি মা শিবানি’ নামে একটি ট্রলারও জব্দ করা হয়। ট্রলার থেকে উদ্ধার করা হয়েছে ১ হাজার কেজি বিভিন্ন প্রজাতির সামুদ্রিক মাছ। আটক জেলেদের বাড়ি ভারতের চব্বিশ পরগনা জেলায়। তবে তাদের নাম জানা যায়নি। সমুদ্র পথ থেকে তাদের নিয়ে কোস্টগার্ড মোংলায় পৌঁছায় সন্ধ্যা ৬টায়। এরপর আইনি প্রক্রিয়া শেষে মোংলা থানায় সোপর্দ করে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি