বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, 2০২4
ফেনীতে ঠিকাদারের যুবলীগ নেতার হাতে জনস্বাস্থ্য কর্মকর্তা লাঞ্ছিত
Published : Wednesday, 2 December, 2020 at 2:45 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনী জেলা যুবলীগের সহ-সম্পাদক ও তালিকাভুক্ত ঠিকাদার মো: হুমায়ুন কবিরের হাতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের এস্টিমেটর এসএম মাহফুজুর রহমান লাঞ্ছিত হয়েছেন। গতকাল দুপুরে শহরের একাডেমী এলাকার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরেই এ ঘটনা ঘটে। সংশ্লিষ্ট সূত্র জানায়, দুপুর ১২টার দিকে হুমায়ুন তার কার্যালয়ে ঢোকেন। এসময় তিনি অন্য ঠিকাদার বিভিন্ন প্রকল্পের তথ্য জানার অজুহাত তুলে দেন। বাকবিতন্ডার একপর্যায়ে তার উপর চড়াও হয়ে মারতে উদ্যত হন। প্রকল্পের কোন তথ্য কাউকে না জানাতেও শাসিয়ে যান। বিষয়টি তিনি নির্বাহী প্রকৌশলীকে জানিয়েছেন।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোসলেহ উদ্দিন জানান, তিনি ঘটনাটি মৌখিকভাবে জেনেছেন। লিখিতভাবে পেলে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হবে। তবে এ বিষয়ে অভিযোগ অস্বীকার করেন ঠিকাদার হুমায়ুন কবীর। তার দাবী, এমন কোনো ঘটনাই ঘটেনি।
প্রসঙ্গত; এর আগে গভীর নলকূপ স্থাপন প্রকল্পে অনিয়মের কারণে বিল উত্তোলন করতে না দেয়ায় সদর উপজেলা জনস্বাস্থ্য কর্মকর্তা সমেশ আলী মারধরের শিকার হন।

মফিজূর রহমান ফেনী ০১৮১৯৮১৭৩১৪
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি