সোমবার, ২৫ জানুয়ারি, 2০২1
র‌্যাবের জালে ১৭ মাদক কারবারি ৪৯০৫ লিটার চোলাই জব্দ
Published : Monday, 30 November, 2020 at 7:53 PM

জেলা প্রতিনিধি ॥
কিশোরগঞ্জের ভৈরবে ১৭ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ৪ হাজার ৯০৫ লিটার চোলাই মদ জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত তাদের বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদ- দেয়। সোমবার র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প জানায়, রবিবার রাতে পৌর শহরের রেলকলোনিতে অভিযান চালিয়ে তাদের আটক ও দ- দেওয়া হয়।
আটক ব্যক্তিদের মধ্যে রুস্তম, মাইনু মিয়া, রাজীব বয়ান, আলামিন, মিজানুর রহমান, শাহ আলম, হযরত আলী, নুর চাঁন, জামান মিয়াকে ছয় মাসের বিনাশ্রম কারাদ- ও ৫০০ টাকা করে জরিমানা করা হয়। আর সাত মাসের বিনাশ্রম কারাদ- ও ৫০০ টাকা করে জরিমানা করা হয় সোহেল, বিল্লাল মিয়া, সুমন মিয়া, বাদল মিয়া, মাসুম সিকদার, শরিফ মিয়া, সাইফুল, মইনদ্দিনকে।
ভৈরব ক্যাম্প সূত্র জানায়, পৌর শহরের রেলওয়ে কলোনিতে কিছু মাদক ব্যবসায়ী অবৈধভাবে নিয়মিত মাদক ব্যবসা করে আসছে বলে তথ্য ছিল র‌্যাবের কাছে। তথ্যের সত্যতা নিশ্চিত হয়ে ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এবং ভৈরব উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খিসার নেতৃত্বে র‌্যাব রবিবার রাতে অভিযান চালায়। প্রায় তিন ঘণ্টার অভিযানে ১৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট হিম্রাদী খীসা জানান, এ অভিযানে ১৭ মাদক ব্যবসায়ী আটকসহ তাদের কাছ থেকে চার হাজার ৯০৫ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।
জব্দ করা চোলাই মদ র‌্যাব ও নির্বাহী ম্যাজিস্টেট সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ের পাশে ধ্বংস করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি