মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
ফেনীতে কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ
Published : Sunday, 29 November, 2020 at 8:32 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীতে অপহরণের পর এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সে ছাত্রের নাম সামিউল আলম সামি (১৯)। দাগনভূঞা সরকারি ইকবাল মেমরিয়াল ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র সামি। শুক্রবার রাতে পৌর শহরের বিসিক শিল্প নগরী সেন্ট্রাল হসপিটাল সংলগ্ন স্থানে তাকে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। পরদিন শনিবার রাতে ঢাকার কাকরাইলের ইসলামী ব্যাংক সেন্ট্রাল হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, শুক্রবার সন্ধ্যায় উপজেলার হীরাপুর গ্রামের মুজিব মুন্সী বাড়ির আফ্রিকাপ্রবাসী মো. ইলিয়াছের ছেলে সামিউল আলম সামিকে অজ্ঞাত দুর্বৃত্তরা গাড়ীযোগে ফেনীর বিসিকে নিয়ে যায়। সেখানে দুর্বৃত্তরা সামিকে এলোপাথারি মারধর করে ফেলে রেখে যায়। খবর পেয়ে মহিপাল হাইওয়ে পুলিশের একটি দল গুরুতর আহতবস্থায় তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠান। পরে শনিবার রাতে চিকিসাধীন অবস্থায় ঢাকায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের খালাতো ভাই দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর জানান, ওইদিন সন্ধ্যায় প্রেমঘটিত কারণে সামিকে দাগনভূঞা পৌর শহরের আমান উল্লাপুরের ছকিনা ম্যানশনের সামনে থেকে অপহরণ করে নিয়ে যায় অজ্ঞাত দুর্বৃত্তরা।
ফেনী মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন বলেন, এঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি