বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, 2০২1
নৌ-পরিবহনের সেই নাজমুলকে ফের দুদকে জিজ্ঞাসাবাদ
Published : Friday, 27 November, 2020 at 8:44 PM

নিজস্ব প্রতিবেদক,
ঘুষ গ্রহণের ঘটনায় গ্রেপ্তারের মামলায় জামিনে থাকা নৌ-পরিবহন অধিদপ্তরের বরখাস্ত প্রধান প্রকৌশলী এস এম নাজমুল হককে নতুন একটি অভিযোগে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টা দুদকের উপ-পরিচালক মো. সালাউদ্দিন নাজমুল হককে জিজ্ঞাসাবাদ করছে বলে জানান বলে কমিশনের মুখপাত্র প্রনব কুমার ভট্টাচার্য্য।
দুদক সূত্রে জানা যায়, নৌ পরিবহন অধিদপ্তরের দুটি প্রকল্পে দুর্নীতির অভিযোগের অনুসন্ধানের জন্যই নাজমুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে দুই অভিযোগের বিষয়ে বিন্তারিত কিছু জানা যায়নি।
২০১৮ সালের এপ্রিলে রাজধানীর সেগুনবাগিচা এলাকার একটি হোটেলে ‘ফাঁদ পেতে’ ঘুষের পাঁচ লাখ টাকাসহ নাজমুল হককে গ্রেপ্তার করে দুদক। ওই ঘটনায় শাহবাগ থানায় মামলায় আটকের পাঁচ মাস পর জামিনে বেরিয়ে আসেন নাজমুল।
সেবছরের ১৮ অক্টোবর দুদকের সহকারী পরিচালক আবদুল ওয়াদুদ বাদী হয়ে ঘুষের মামলায় অভিযোপত্র দাখিল করেন। পরে গতবছর ফেব্রুয়ারিতে এই মামলার বিচারকাজ শুরু করে আদালত নাজমুলের বিরুদ্ধে মামলার অভিযোগে বলা হয়, এমভি প্রিন্স অব সোহাগ নামের একটি যাত্রীবাহী নৌযানের নকশা অনুমোদন এবং নতুন নৌযানের নামকরণের অনাপত্তিপত্রের জন্য তিনি ১৫ লাখ টাকা ঘুষ দাবি করেছিলেন তিনি।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি