বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, 2০২1
গ্রেফতার হওয়া বিএনপি নেতাকর্মীদের বাসায় ইশরাক
Published : Friday, 27 November, 2020 at 8:44 PM

স্টাফ রিপোর্টার:
রাজধানীতে বাসে আগুন ও নাশকতার মামলায় গ্রেফতার হওয়া বিএনপি নেতাকর্মীদের বাসায় গিয়ে তাদের পরিবারের সদস্যদের খোঁজখবর নিয়েছেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।  সার্বিক খোঁজখবর নেয়ার পাশাপাশি যে কোনো সংকটে তাদের পাশে থাকার আশ্বাস দেন তিনি।
বৃহস্পতিবার রাজধানীর বংশালের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীর বাসায় যান বিএনপি নেতা  ইশরাক হোসেন।  
সাবেক ৬৮নং এবং বর্তমান ৩২ ওয়ার্ডের সাবেক কমিশনার মো. রফিকের বাসায় গিয়ে তার পরিবারের খোঁজখবর নেন তিনি। এ সময় তার পরিবারকে সান্তনা দেন ইশরাক হোসেন।  এরপর যান একই মামলায় গ্রেফতার হওয়া আরেক নেতা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান নাদিমের বাসায়।  পরে ছাত্রদলের সাবেক নেতা শহিদুল্লাহ রানা ও ৩১নং ওয়ার্ডের বিএনপির সাবেক কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড বিএনপির সভাপতি কাইয়ুমের বাসায়।  এ সময় ইশরাক হোসেন তাদের পরিবারের সার্বিক খোঁজখবর নেয়ার পাশাপাশি যে কোনো সংকটে তাদের পাশে থাকার আশ্বাস দেন।
এ সময় উপস্থিত ছিলেন- বংশাল থানা বিএনপির প্রবীণ নেতা হাজী শাহজাহান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র সভাপতি মো. মোহন, যুগ্ম সাধারণ সম্পাদক  জাফরুল্লাহ জাফরু, বংশাল থানা বিএনপির সভাপতি তাজউদ্দিন তাইজু, সাংগঠনিক সম্পাদক মো. আদিল, ৩৫নং ওয়ার্ডের বিএনপি নেতা ইয়াকুব আলী সরকার, ডালিম, মোশাররফ ও কামালসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি