শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
বিদায় বান্ধবীরা লিখে কলেজছাত্রীর আত্মহত্যা
Published : Monday, 23 November, 2020 at 7:27 PM

জেলা প্রতিনিধি ॥
বান্ধবীদের উদ্দেশে চিরকুট লিখে দিনাজপুর নার্সিং কলেজের হোস্টেলে তিথি আকতার (১৮) নামে এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমাবার (২৩ নভেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে হোস্টেলের তৃতীয় তলার ৩০৭ নম্বর কক্ষ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।
নিহত তিথি আকতার ঠাকুরগাঁও সদর উপজেলার কুমারপাড়া গ্রামের মো. আলমগীর ইসলামের মেয়ে। তিনি দিনাজপুর নার্সিং কলেজের মিডওয়াইফারি প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।
আত্মহত্যার আগে বান্ধবীদের উদ্দেশে একটি চিরকুট লিখে গেছেন তিথি। চিরকুটে তিনি লিখেছেন, ‘আমাকে ক্ষমা করে দিও সবাই। কারও মনে যদি কষ্ট দিয়ে থাকি। বিদায় বান্ধবীরা। ইতি তোমাদের তিথি।’ চিরকুটে তারিখ ২৩/১১/২০২০ ও সময় সকাল ৯টা ২৫ মিনিট লেখা রয়েছে।
দিনাজপুর নার্সিং কলেজের অধ্যক্ষ মাগদেলেনা সরেন বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে তিথি ডাইনিংয়ে দেরিতে আসে। এ সময় তার বান্ধবীরা তাকে তাড়াতাড়ি নাস্তা করে পরীক্ষার রুমে আসার জন্য বলে চলে যায়। পরে তিথি নাস্তা শেষ করে রুমে চলে যায়। সকাল ৯টায় পরীক্ষা শুরু হলেও সে পরীক্ষায় অংশগ্রহণ করেনি।
পরে তার কক্ষে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় তিথিকে ঝুলতে দেখা যায়। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অধ্যক্ষ আরও বলেন, তিথি দীর্ঘদিন ধরে মেয়েলি রোগে ভুগছিল। সে কারণেই হতাশা থেকে হয়তো সে এই পথ বেছে নিয়েছে।
দিনাজপুরের কোতয়ালী থানা পুলিশের ওসি (তদন্ত) আসাদুজ্জামান তিথির আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি