শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
পৃথক অভিযান ৬০ হাজার ইয়াবা ও অস্ত্র উদ্ধার, আটক ৫
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Wednesday, 11 November, 2020 at 4:07 PM

কক্সবাজারে পুলিশের পৃথক অভিযানে ৬০ হাজার পিস ইয়াবা ও একটি দেশীয় তৈরি এলজি উদ্ধার করেছে পুলিশ। উভয় ঘটনায় মোট ৫ জনকে আটক করা হয়েছে। আজ বুধবার দুপুর ১টার দিকে কক্সবাজার শহরের নুনিয়ারছড়া এলাকায় পুলিশ অভিযান চালিয়ে মাছ ধরার জালের ভিতর থেকে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

কক্সবাজার সদর থানার ওসি তদন্ত বিপুল চন্দ্র দে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় একটি ভাড়া বাসায় অভিযান চালানো হয়। পরে ওই ঘরে কাউকে পাওয়া না গেলেও ঘরে থাকা জালের ভিতর থেকে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওই সময় টমটম (অটোরিকশা) নিয়ে এসব ইয়াবা নিতে আসা সন্দেহে চালকসহ দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। আটক হওয়া দুইজন কক্সবাজার সদর থানায় রয়েছে।

অপরদিকে, কক্সবাজারের পেকুয়ায় একটি দেশীয় তৈরি একটি এলজিসহ তিনজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা। এ সময় নগদ ১০ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১০ নভেম্বর) রাত ১১টার দিকে পেকুয়া চৌমুহনী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, পেকুয়া উপজেলার পশ্চিম ছিরাদিয়া এলাকার মাস্টার আবুল কাসেমের ছেলে কায়সার উদ্দিন (৪৭), শেখের কিল্লা এলাকার জয়নাল আবেদীনের ছেলে আবদুর রহমান (২৫) ও পূর্ব বিলহাজ চুড়া এলাকার আক্তার আহমদের ছেলে মো. দিদারুল ইসলাম (৩৫)।

বুধবার দুপুরে কক্সবাজার জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।
মো. রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদে পুলিশ জানতে পারে যে কক্সবাজারের পেকুয়া উপজেলা চৌমুহনী এলাকায় অস্ত্র বেচাকেনা হবে। এ খবরে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে উপরিউক্ত ব্যক্তিদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে বেচা-কেনার কথা স্বীকার করেছেন। তাদের কক্সবাজার আদালতে সোপর্দ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি